Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৫ জুলাই ২০২১

নৌপরিবহন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব খালিদ মাহমুদ চৌধুরী এমপি ১৬ জুলাই ২০২১ বিআইডব্লিউটিএ’র জাহাজযোগে পাটুরিয়া ও দৌলতদিয়ার নদী ভাঙ্গণ এবং ‘পাটুরিয়া ও দৌলতদিয়া ফেরিঘাট আধুনিকায়ন প্রকল্প’ এলাকা পরিদর্শন করেন । এ সময় সঙ্গে ছিলেন বিআইডব্লিউটিএ’র চেয়ারম‍্যান কমডোর গোলাম সাদেক এবং গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ।


প্রকাশন তারিখ : 2021-07-16

 

১,৩৫১ কোটি টাকা ব‍্যয়ে পাটুরিয়া ও দৌলতদিয়া নদী বন্দরের আধুনিকায়ন হবে-নৌপরিবহন প্রতিমন্ত্রী

 

পাটুরিয়া (মানিকগঞ্জ) ১৬ জুলাই ২০২১;

 

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, ১,৩৫১ কোটি টাকা ব‍্যয়ে পাটুরিয়া এবং দৌলতদিয়ায় আনুষঙ্গিক সুবিধাদিসহ নদী বন্দরের আধুনিকায়নের কাজ বাস্তবায়ন হলে দুপ্রান্তে ভাঙ্গণ হবেনা । ঘাটগুলো ঝুকিপূর্ণ হবেনা । এর স্থায়ী সমাধান হবে । জনগণের দুর্ভোগ কমে যাবে । উক্ত নৌপথগুলোর নাব‍্যতা ধরে রাখার চেষ্টা করা হচ্ছে । মন্ত্রণালয় সার্বিক বিষয়টি তদারকি করছে ।

 

প্রতিমন্ত্রী আজ বিআইডব্লিউটিএ’র জাহাজযোগে পাটুরিয়া ও দৌলতদিয়ার নদী ভাঙ্গণ এবং ‘পাটুরিয়া ও দৌলতদিয়া ফেরিঘাট আধুনিকায়ন প্রকল্প’ এলাকা পরিদর্শনকালে এসব কথা বলেন ।

 

এসময় অন‍্যান‍্যের মধ‍্যে বিআইডব্লিউটিএ’র চেয়ারম‍্যান কমডোর গোলাম সাদেক উপস্থিত ছিলেন ।

 

প্রতিমন্ত্রী বলেন, দেশের স্বার্থে সকলের স্বার্থে স্বাস্থ‍্যবিধি মানতে হবে । সচেতনতার কোন বিকল্প নাই । স্বাস্থ‍্যবিধি মেনে চলতে তিনি সকলের প্রতি আহবান জানান ।

 

প্রতিমন্ত্রী পরে পাবনার কাজিরহাট ঘাট পরিদর্শন করেন ।